-->
নতুন ভালোলাগা

নতুন ভালোলাগা


আড়াল থেকে তোমার দিকে চাওয়া, 
আমার আজও মনে আছে ।
চোখে চোখে অদুর থেকে আদর করা ,
আমার আজও মনে আছে ।
তোমাকে আরেকবার দেখবো বলে,
কিছু বাহানা নিয়ে ঘরে ঢোকা ্‌
আমার আজও মনে আছে ।
আমার মনে আছে ,
তোমার আলতো ছোঁওয়ার আশাই 
তোমার সাথে খুনসুটি করার বার্থ প্রচেষ্টার কথা ।
আমার মনে আছে,
সবাই মিলে একসাথে কাজ করার বাহানাই 
তোমাই কাছে পাওয়ার মহূর্তগুলো ।
তোমাই আদর করার বাহানাই,
তোমার চূল ধরে হালকা টাণ মারার শয়তানী টাও, 
আমি ভুলিনি এখনও ।
তোমার সাথে হাসিমুখে কথা বলার বাহানাই,
মনোযোগ সহকারে তোমার হাসিখানা এঁকে নেওয়াটাও,
আমার মনে আছে ।
হ্যাঁ আমার মনে আছে,
তোমার ব্যস্ত সাজের তাড়া ।
আমার মনে আছে, 
দূর থেকে দেখা তোমার চেহারাই ফোটা নিষ্পাপ প্রাণহানি হাসি,
যা আমার হৃদয়ের কলঙ্কিত কয়েকটা স্পন্দনকেও বেতাল করে। 
তোমার খাপছাড়া চুলের খোঁপা সামলানোর কথা ,
আমার আজও মনে আছে।
হ্যাঁ আমার মনে আছে এক,
নতুন ধরনের ভালোলাগার কথা ।

0 Response to "নতুন ভালোলাগা"

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel